রাজশাহীতে ভূমিসেবা সপ্তাহ ২০২৪ এর উদ্বোধন

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীতে ভূমিসেবা সপ্তাহ ২০২৪ এর উদ্বোধন করা হয়েছে। শনিবার (৮ মে) সকাল ১০টায় মহনগরীর সাহেববাজার বড়কুঠিস্থ বোয়ালিয়া থানা ভূমি অফিস প্রাঙ্গণে, বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন ও থানা ভূমি অফিসের উদ্যোগে ভূমিসেবা সপ্তাহ ২০২৪ এর উদ্বোধন করা হয়। উদ্বোধন উপলক্ষে আলোচনা সভাও অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে বেলুন ও ফেস্টুন উড়িয়ে ভুমিসেবা সপ্তাহের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সরকার অসীম কুমার।

এসময় প্রধান অতিথি রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে এখন থেকে স্মার্ট ভূমি উন্নয়ন কর, নাম জারি, খতিয়ান (পর্চা), জমির ম্যাপ, আরো অন্যান্য স্মার্ট ভূমি সেবা জনসাধারণের দৌড় গোড়ায় পৌঁছে দেওয়া হবে। সেজন্য সারাদেশব্যাপি এই সেবা সপ্তাহের আয়োজন করা হয়েছে।

এছাড়া অনুষ্ঠানে অন্যদের মধ্যে ভুমি সেটেলমেন্ট অফিসার সিতারা বেগম, সহকারী কমিশনার (ভূমি) জুয়েল আহমেদ ও সহকারী কমিশনার (ভূমি) বিপুল চন্দ্র সাহা প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।