রাজশাহীতে মিথ্যা ধর্ষণচেষ্টার অভিযোগের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন

শেয়ার করুন

বিস্তারিতদেখুননিচেরভিডিওলিংকেসেলিমউদ্দীনেরপ্রতিবেদনে…

রাজশাহীতে মিথ্যা ধর্ষণচেষ্টার অভিযোগের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বেলা বারোটার দিকে রাজশাহী প্রেসক্লাবে দুর্গাপুর উপজেলার হোজা গ্রামের ভুক্তভোগী দিনমুজুর আনছার আলী মিথ্যা ধর্ষণচেষ্টার অভিযোগের প্রতিবাদ জানিয়ে এ সংবাদ সম্মেলন করেন।

ভুক্তভোগী আনছার আলী বলেন, গত ৮ দিন আগে তার পকেট থেকে ৫শ টাকা নেয় ৯ বছর বয়সি ভিকটিম। সেখান থেকে ১৫০ টাকা খরচ করে বাঁকি টাকা ফেরত দেয় আনাছার আলীকে। তবে সেই সত্য ঘটনা অন্যদিকে নিয়ে যায় বাবর, শরিফুল সহ এলাকার কয়েকজন প্রভাবশালী। তাদের সহোযোগিতায় মিথ্যা ধর্ষণ চেষ্টার অভিযোগ আনা হয় আমার বিরুদ্ধে। মামলা থেকে বাঁচতে তারা আমার কাছ থেকে ২ লক্ষ টাকা দাবি করেন। তা না হলে বাঁচতে পারবো না বলে আমাকে হুমকি দেয়।

ভুক্তভোগী অভিযোগ করে বলেন, ঘটনাটি মিথ্যা ও সাঁজানো। মূলত তাকেসহ তার পরিবারকে উচ্ছেদ করতেই পরিকল্পিতভাবে বাবর চায়নাকে দিয়ে মিথ্যা ধর্ষণচেষ্টার অভিযোগ করেন। তিনি ঘটনার সঠিক তদন্ত করে ন্যায় বিচার ও প্রশাসনের কাছে সহোযোগিতা চেয়েছেন।

এ বিষয়ে পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাজিবুল ইসলাম জানান, গুরুত্ব সহকারে অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হবে।