রাজশাহীতে র‌্যাব এর অভিযানে ৪২ লাখ টাকার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে তানজিলা আক্তারের প্রতিবেদনে…

রাজশাহী মহানগরীতে র‌্যাব-৫ এর অভিযানে ১৪,০০০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক বাজার মূল্য ৪২ লাখ টাকা। আটককৃত ব্যক্তি হলেন, মহানগরীর চন্দ্রিমা থানাধীন সিরোইল কলোনী ৩ নং গলির আঃ সালামের ছেলে মোঃ আল-আমিন।
র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি টিম জানতে পারে, একজন মাদক ব্যবসায়ী যাত্রীবেশে ইয়াবা নিয়ে রাজশাহী থেকে তানোরের দিকে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাতটার সময় বিমানবন্দর থানাধীন বারইপাড়ার জৈনেক আলম আলীর মুদী দোকানের সামনের রাস্তায় চেকপোষ্ট পরিচালনা করে। এসময় তানোরগামী মায়ের দোয়া নামক একটি বাসকে থামানোর সংকেত দিলে, বাসটি থামা মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি পালানোর চেষ্টা করলে সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলেই তাকে আটক করে।
এসময় আটককৃত ব্যক্তির দেহ তল্লাশি করে তার পিঠে থাকা ১টি ব্যাগ থেকে ১৪,০০০ হাজার পিস হালকা বাদামী রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
আটককৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬ (১) সারণী ১০(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।