রাজশাহীতে সচ্ছলতা এসোসিয়েশনের ২য় বর্ষপূর্তি উদযাপিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীতে সচ্ছলতা এসোসিয়েশনের ২য় বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মহানগরীর একটি কমিউনিটি সেন্টারে বর্ষপূর্তি উপলক্ষ্যে বার্ষিক সম্মেলন ও সচ্ছলতা অ্যায়ার্ড প্রদান অনুষ্ঠান-২০২২ সচ্ছলতা এসোসিয়েশনের আয়োজনে অনুষ্ঠিত হয়।

সচ্ছলতা এসোসিয়েশনের প্রশাসনিক পর্ষদের ভাইস চেয়ারম্যান মোহামেনা আফরোজার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সচ্ছলতা এসোসিয়েশনের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান প্রফেসর ড. শামসুল আলম।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি বেলুন উড়িয়ে ও কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান ও অ্যায়ার্ড প্রদানের মাধ্যমে সচ্ছলতা এসোসিয়েশনের ২য় বর্ষপূর্তি শেষ হয়।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে, রাজশাহী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দিকা, অবঃ ফরেস্ট অফিসার বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহরিয়ার খান, নিউ গভঃ ডিগ্রী কলেজের বাংলা বিভাগের অধ্যাপক প্রফেসর মোঃ কামরুজ্জামান ও পরিবহন প্রকৌশলী ফিরোজ শামস উপস্থিত ছিলেন।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সচ্ছলতা এসোসিয়েশনের সভাপতি সরফোরাজ জুবায়েদ, সাধারন সম্পাদক সালমান ফার্সী ও সাংগঠনিক সম্পাদক নাজমুস সাকিব ব্যক্তিবর্গ।