রাজশাহীতে স্নোটেক্স গ্রুপ এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’র আউটলেটের উদ্বোধন

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহী মহানগরীতে স্নোটেক্স গ্রুপ এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ এর দশম এবং রাজধানী ঢাকার বাহিরে দ্বিতীয় আউটলেটের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় মহানগরীর রানীবাজারস্থ ইউনাইটেড টাওয়ারে ফিতা কেটে সারা’র নতুন এ আউটলেট এর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় ‘সারা’ লাইফস্টাইলের ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ, পরিচালক শরীফুন রেবা, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট উপস্থিত ছিলেন।

‘সারা’ বাংলাদেশের রপ্তানিমুখী পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত স্নোটেক্স গ্রুপ এর সহযোগী প্রতিষ্ঠান। স্নোটেক্স ২০০০ সালে বায়িং হাউজের মাধ্যমে যাত্রা শুরু করে। ২০০৫ সালে নিজেদের প্রথম কারখানা হিসেবে প্রতিষ্ঠা করে স্নোটেক্স অ্যাপারেলস। সেই সাফল্যের ধারাবাহিকতায় ২০১১ সালে কাট অ্যান্ড সিউ এবং ২০১৪ সালে স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেড প্রতিষ্ঠা করা হয়।

সর্বশেষ ২০২০ সালে স্নোটেক্স স্পোর্টসওয়্যার লিমিটেড প্রতিষ্ঠা করা হয়। আজকের স্নোটেক্স হয়ে উঠেছে পাঁচটি বড় কারখানার একটি প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটিতে ১৮ হাজারের বেশি মানুষের কর্মসংস্থানের সৃষ্টি হয়েছে।