রাজশাহীতে সড়ক দূর্ঘটনায় নিহত ৩ আহত ৫

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীর মোহনপুরে গরুবাহী ভটভটির সঙ্গে অটোরিকশা ও বাইসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত ও আরও পাঁচজন আহত হয়েছেন । আহতদের উদ্ধার করে প্রথমে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার বেলা ১১টার দিকে রাজশাহী-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের মোহনপুর উপজেলার সাকোয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহতরা হলেন, বাগমারা উপজেলার মাড়িয়া ইউনিয়নের জিউপাড়া গ্রামের আজিজুর রহমান (৩৫), মোহনপুর উপজেলার মোহনপুর গ্রামের জাহাঙ্গীর আলম (৪৫) ও একই গ্রামের আবুল হোসেন (৫৫)। আহতরা হলেন, মোহনপুর উপজেলার আমরাইল গ্রামের মজিবর হোসেন (৬০), একই গ্রামের তৈয়ব আলী (৫০), সাকোয়া গ্রামের আনসারুজ্জামান (৭০) ও চঞ্চল (৩৮) বাগমারা উপজেলার মাড়িয়া ইউনিয়নের জিউপাড়া গ্রামের ইব্রাহিম হোসেন (৩২)।

এ ব্যাপারে মোহনপুর থানার ওসি হরিদাস মন্ডল জানান, বাগমারা থেকে গরু নিয়ে একটি ভটভটি রাজশাহী নগরীর সিটি হাটে যাচ্ছিল। এ সময় মোহনুপরের সাকোয়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এছাড়া একজন সাইকেল আরোহীকে চাপা দিয়ে ভটভটি উল্টে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে সাইকেল আরোহী নিহত হন। পরে আহত সাতজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে দুইজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা। বাকি পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।