রাজশাহীতে ৫২ কেজি গাঁজাসহ সংঘবদ্ধ চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ৫২ কেজি গাঁজাসহ সংঘবদ্ধ চক্রের চারজন মাদককারবারিকে গ্রেফতার করেছে রাজশাহী জেলা ডিবি পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে এ বিষয়ে রাজশাহী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সাইফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের একটি দল জানতে পারে কয়েকজন মাদককারবারি মাদক বিক্রয়ের উদ্দেশ্যে গোদাগাড়ী যাচ্ছে। রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নেতৃত্বে রাজশাহী ডিবির ইন্সপেক্টর (নিরস্ত্র) আতিকুর রেজা সরকার সঙ্গীয় ফোর্সসহ গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অভিযান পরিচালনা করেন।

এসময় একটি ব্যাটারিচালিত রিকশায় ২ জন এবং একটি মোটরসাইকেলে ২ জনসহ মোট ৪ জন মাদককারবারি মাদক বিক্রির উদ্দেশ্যে গোদাগাড়ী থানাধীন চাপাল গ্রামে যাচ্ছে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ডিবি পুলিশ অভিযুক্ত জামিলের (৩৪) দেহ তল্লাশি করে পেট ও পিঠে বিশেষ কায়দায় মোড়ানো অবস্থায় ২ কেজি গাঁজা এবং তার ব্যবহৃত অটোরিক্সা হতে দুইটি প্লাস্টিকের বস্তায় ৪৪ কেজি গাঁজা জব্দ করে।

ঘটনায় অভিযুক্ত শাকিব ইসলাম, তামিম মিয়া ও মোমিন মিয়ার দেহ তল্লাশি করে পেট ও পিঠের মধ্য হতে আরও দুই কেজি করে মোট ৬ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। চার মাদককারবারির নিকট হতে সর্বমোট ৫২ কেজি গাঁজা জব্দ করে পুলিশ। এসময় ডিবি পুলিশ মাদক কারবারিদের গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত ব্যাটারিচালিত অটোরিকশা এবং লাল রঙয়ের অ্যাপাচি-১৫০ সিসি মডেলের একটি মোটরসাইকেল জব্দ করে। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (২০১৮)-এ একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল ইসলাম, ডিবির ইন্সপেক্টর (নিরস্ত্র) আতিকুর রেজা সরকারসহ পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।