রাজশাহীর গোদাগাড়ীতে দুইপক্ষের সংঘর্ষে ১ জন নিহত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

 

রাজশাহীর গোদাগাড়ীতে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দুইপক্ষের সংঘর্ষে তসলিম উদ্দিন (৫০) নামে একজন কৃষক নিহত হয়েছেন। প্রতিপক্ষরা তাকে কুপিয়ে হত্যা করেছে বলে জানান স্থানীয়রা।

আজ বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার মাটিকাটা ইউনিয়নের সোনাদীঘি আদাড়পাড়া গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত তসলিম একই গ্রামের বেলাল উদ্দিনের ছেলে।

এব্যাপারে গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, প্রতিবেশী আবদুল কাদের মিনুর সঙ্গে জমি নিয়ে তসলিম উদ্দিনের দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। সে বিরোধের জেরে আজ বুধবার দুপুরে প্রতিপক্ষরা তসলিমকে একা পেয়ে অতর্কিত হামলা করে। এ সময় তাকে বাঁচাতে ছুটে যান তার স্বজনেরা,এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধলে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয় তসলিম। পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ওসি আরও জানান, মিনুর এক ছেলে আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার পরিবারের অন্য সবাই পলাতক এবং তাদের আটকের চেষ্টা চলছে। আর নিহত তসলিমের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ নিয়ে থানায় একটি হত্যা মামলা হবে বলেও জানান ওসি।