রাজশাহীর গোদাগাড়ীতে হাত-পা বাঁধা এক মৎস্য চাষীর মরদেহ উদ্ধার

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় হাত-পা বাঁধা এক মৎস্য চাষীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে উপজেলার গোগ্রাম ইউনিয়নের কালাদিঘী এলাকার পুকুর পাড় থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই মৎস্য চাষীর একজন সহকারী আহত হযয়েছেন।

নিহত মৎস্য চাষী উপজেলার দেওপাড়া ইউনিয়নের চাপাল গ্রামের আব্দুল খালেকের ছেলে মাসুদ। আহত সহকারী হলেন একই ইউনিয়নের কানাইডাঙ্গা গ্রামের রিয়াজের ছেলে লিটন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার গোগ্রাম ইউনিয়নের লালাদিঘী এলাকায় পুকুরের পাড়ে হাত-পা ও মুখে গামছা বাঁধা অবস্থায় মৎস্য চাষী মাসুদের মরদেহ দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। ওই মৎস্য চাষী সাদা টি শার্ট ও লুঙ্গি পরা ছিল। মাছ ধরা জাল দিয়ে হাত-পা বাঁধা এবং মুখে ও গলায় গামছা পেঁচানো ছিল।
তবে পুলিশ ধারণা করছে, রবিবার রাতে কোনো একসময় দুর্বৃত্তরা ওই মৎস্য চাষীকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ ঘটনাস্থলে ফেলে যায়।

এব্যাপারে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম জানান, পুকুরের পাড়ে একটি টিনের ঘর থেকে মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, গতকাল রবিবার রাতের কোনো একসময় ওই মৎস্য চাষীকে দুর্বৃত্তরা হত্যা করে ওই স্থানে মরদেহ ফেলে রেখে চলে যায়।