রাজশাহীর চারঘাটে আর্ন্তজাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

“দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ^” এই প্রতিপাদ্যে রাজশাহীর চারঘাটে আর্ন্তজাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে।

আর্ন্তজাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে শুক্রবার সকালে উপজেলা প্রশাসন ও চারঘাট উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে মানববন্ধন র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকাল ১০টায় চারঘাট চৌরাস্তার মোড়ে মানববন্ধন শেষে সেখান থেকে একটি র‌্যালী উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে শেষ হয়। সেখানে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে দিবসের শুভ উদ্ভোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন।

পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দুর্ণীতি দমন ও প্রতিরোধে করণীয় র্শীষক আলোচনা সভায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন, উপজেলা একাডেমিক সুপারভাইজার রাহিদুল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা নাহিদা আকতার ও জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম প্রমূখ ব্যক্তিবর্গ।

এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি আকরাম আলী, দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও চারঘাট প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাচ্চু ও চারঘাট মডেল থানার উপ-পরিদর্শক আব্দুল সামাদসহ শিক্ষক, এনজিও প্রতিনিধি, ছাত্র/ছাত্রী ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।