রাজশাহীর চারঘাটে কমিউনিটি পুলিশিং ডে পালিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীর চারঘাটে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ পালিত হয়েছে। শনিবার (৩০ অক্টোবর) সকাল ১১টায় চারঘাট মডেল থানা পুলিশের আয়োজনে কামিউনিট পুলিশিং ডে-২০২২ পালন করা হয়।

অনুষ্ঠানে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুল আলমের সভাপতিত্বে ও উপ-পরিদর্শক শাহওয়ানেজ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চারঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফকরুল ইসলাম, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এরামুল হক, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সম্বয়ক কমিটির সভাপতি শ্রী ব্রজহরী এবং সাধারন সম্পাদক ও চারঘাট এমএ হাদ্বী কলেজের অধ্যক্ষ সাহাজ উদ্দিন প্রমুখ ব্যক্তিবর্গ।

সভায় মাদক নিয়ন্ত্রনে পুলিশের পাশাপাশি জন সম্পৃক্ততা অর্জনে রুট লেভেলে জনসমাবেশ করার উপর জোর দেয়া হয়। এছাড়াও মাদক সেবনকারীসহ মাদকের গডফাদারদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের পাশাপাশি উপজেলার সীমান্তবর্তী এলাকা রাওথা ও ইউসুফপুর এলাকায় পুলিশি টহল বাড়ানোর জন্য দাবি জানানো হয়।

প্রধান অতিথির বক্তব্যে সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রনব কুমার বলেন, রাজশাহী রেঞ্জ এর ৮টি জেলার প্রতিটি ইউনিয়নে বিট পুলিশ অফিসারগণ পুলিশের সেবাকে জনগনের দোরগোড়ায় পৌছে দেওয়ার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছেন। মাদক সেবনকারী, মাদক পাচারকারী ও মাদকের গডফাদারদের বিরুদ্ধে প্রচলিত আইন অনুযাীয় কঠোর ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এতে পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতার জন্য সর্বস্তরের জনতাকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।