রাজশাহীর চারঘাটে খোলা বাজারে (ওএমএস) চাল বিক্রি কর্মসূচির শুভ উদ্বোধন

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

“শেখ হাসনিার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহীর চারঘাটে খোলা বাজারে (ওএমএস) চাল বিক্রি কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগের আয়োজনে উপজেলার চারঘাট, সরদহ ও মোক্তারপুর ট্রাফিক মোড়ে খোলা বাজারে চাল বিক্রি (ওএমএস) কর্মসূচির শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহরাব হোসেন।

কর্মসূচির অংশ হিসাবে বৃহস্পতিবার ১লা সেপ্টেম্বর থেকে পরিচালিত কার্যক্রম হিসেবে ডিলারদের মাধ্যমে কার্ডধারী অসহায়, দুঃস্থ ও গরীব মানুষের প্রত্যেক পরিবারকে ৫ কেজি করে কেজি প্রতি ৩০ টাকা দরে চাল নিতে পারবেন বলে জানিয়েছেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শেখ সলিউজ্জামান সজীব।

এসময় উপস্থিত ছিলেন মেয়র একরামুল হক, উপজেলা সহকারী কমিশনার ভুমি মানজুরা মুশাররফ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শেখ সলিউজ্জামান সজীব, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান, উপজেলা (ভারপ্রাপ্ত) খাদ্য গুদাম কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হানুল হক রানা, পৌর কাউন্সিলর আজাদ আলী, জাহাঙ্গীর হোসেন, ডিলার জহুরুল ইসলাম, ছাত্রনেতা মনিমুল ও সাংবাদিকসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।