রাজশাহীর চারঘাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পেলো ৬১টি পরিবার

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

“মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী’র উপহার হিসেবে, সারাদেশে ভূমিহীন এবং গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তরের অংশ হিসেবে রাজশাহীর চারঘাটে ৬১টি পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আজ মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে ৬১টি উপকারভোগী পরিবারের নিকট (৩য় পর্যায়ে) জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্ধোধন ঘোষনা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে এসময় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জয়া মাড়িয়া পেরেরা, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার ভুমি নিয়তি রানী কৈরী, মেয়র একরামুল হক।

এছাড়াও অন্যাদের মধ্যে, উপজেলা প্রকৌশলী নুরুল ইসলাম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস,এম শামীম আহমেদ, উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ আশিকুর রহমান ও উপজেল মাধ্যমিক কর্মকর্তা জয়নাল আবেদীন, জনস্বাস্থ্য প্রকৌশলী গোলাম মোস্তফাসহ ইউপি চেয়ারম্যান এবং সকল রাজনৈতিক নেত্ববৃন্দ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ,সরকারী কর্মকর্তাগন, উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

উপকারভোগী ফারুক বলেন, ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘর উপহার পেয়ে আমি খুব খুশি। আল্লাহ যেন তাকে অনেকদিন বাঁচিয়ে রাখেন।