রাজশাহীর চারঘাটে ‘ব্যুরো বাংলাদেশ’ এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীর চারঘাটে ”ব্যুরো বাংলাদেশ” এর উদ্যোগে করোনা ভাইরাসের কারনে কর্মহীন, ক্ষতিগ্রস্থ, অসহায় ও দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আমাদের চারঘাট প্রতিনিধি নজরুল ইসলাম বাচ্চু জানান, গতকাল বৃহস্পতিবার চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় চত্ত্বরে ইর্স্টাণ ব্যাংকের আর্থিক সহায়তায় ”ব্যুরো বাংলাদেশ” এর উদ্যোগে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চারঘাট, সরদহ এবং শলুয়া ইউনিয়নের ২ শত ৪৫ জন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ২৫ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি তেল, এবং ১ কেজি লবন।

এসময় ক্ষতিগ্রস্ত এসকল অসহায় ও দু:স্থদের পাশে দাড়ানোর জন্য ব্যুরো বাংলাদেশের পক্ষে বিভাগীয় ব্যবস্থাপক সাইদুর রহমান রিপনকে ধন্যবাদ জানান উপজেলা নির্বাহী অফিসার।
খাদ্য বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, চারঘাট মডেল থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর আলম, ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, শলুয়া ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মাসুম,ব্যুরো বাংলাদেশ এর আঞ্চলিক ব্যবস্থাপক মিজানুর রহমান, বাংলাদেশ ব্যুরো বানেশ^র শাখা উর্দ্ধতন কর্মসূচী সংগঠক আশিকুল ইসলাম, চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, ব্যুরো বাংলাদেশের এলাকা ব্যবস্থপক কোবাদ আলী, আইনুল ইসলাম, বছির উদ্দীন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হকসহ অত্র প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।