রাজশাহীর বাঘায় ঝড়ে উপড়ে পড়া বটগাছের চাপায় নিহত তিন

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীর বাঘার বাউসা ইউনিয়নের রাজার মোড় এলাকায় কালবৈশাখী ঝড়ে চায়ের স্টলের ওপর গাছ উপড়ে পড়ে তিনজন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আরও অনেকে আহত হয়েছেন। আহতদের কয়েকজনকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আরও চাপা থাকার আশঙ্কায় বর্তমানে সেখানে ফায়ার সার্ভিসের দল উদ্ধার কাজ চালাচ্ছে। নিহত ব্যক্তিরা হলেন, বাঘার পাঁচপাড়া গ্রামের জালাল, জাকির হোসেন ও সেন্টু।

এ বিষয়ে আড়ানী ইউনিয়নের পাঁচপাড়া ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার জাহাঙ্গীর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। কয়েকজনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আর নিহতদের বুধবার সকাল সাড়ে ৯টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

বাঘা উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম জানান, রাত সাড়ে আটটার দিকে হঠাৎ করেই মেঘ কালো হয়ে কালবৈশাখী ঝড় উঠে। ঝড়ের তাণ্ডবে বিশাল বড় একটা পাইকড় গাছ উপড়ে রাজার মোড়ে একটি চায়ের স্টলের ওপর পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের সদস্যরা ঘটনাস্থলে উদ্ধার কাজ শুরু করেছে। এ ঘটনায় এখন পর্যন্ত তিনজন মারা গেছেন। কয়েকজন উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনা জানার পর সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। এ বিষয়ে বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের কর্মীর সঙ্গে পুলিশ লাশ উদ্ধার করে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।