রাজশাহীর বানেশ্বরে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে আহত ৭

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীতে বাসের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছেন। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারের নিকটবর্তি নমাজগ্রাম এলাকার ঢাকা রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

চারঘাট ফায়ারসার্ভিসের স্টেশন অফিসার আরিফুল ইসলাম জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা বানেশ্বরগামী লেগুনা ও রাজশাহী গামী যাত্রীবাহি বাস বানেশ্বর বাজার সংলগ্ন নামাজগ্রাম এলাকায় পৌছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে চারঘাট ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আহতদের উদ্ধার করে। এদের মধ্যে চারজনকে চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মায়শা খাতুন বলেন, আহত চারজনের মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়। অপরজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। পরে গুরুতর আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। গুরুতর আহতরা হলেন, নওগাঁর কদমপুর গ্রামের সালাম সরকার (৭০), নিয়ামতপুরের রাসেলের স্ত্রী আয়েশা (৩৫) ও আলীমুদ্দীনের ছেলে আরাফাত (২৯)।

রাজশাহীর পবা হাইওয়ে থানার ওসি মোফাক্কারুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছায়। ফায়ার সার্ভিসের সদস্যদের সাথে উদ্ধার কাজ চালায়। পরে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ যানবাহন মহাসড়ক থেকে সড়িয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়।