রাজশাহীর হাসপাতালে একদিনে ডেঙ্গুতে মৃত্যু ১, ভর্তি ৫৬, সুস্থ হয়েছেন ৪০

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের  ভিডিও লিংকেঃ                 

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় এক জন রোগীর মৃত্যু হয়েছে। গত ১৫ জুন থেকে এপর্যন্ত হাসপাতালে ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১০ জনে।

আজ বুধবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের কর্তৃপক্ষ জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে এক জন রোগী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুবরণকারী হলেন পাবনার ভাংগুরা এলাকার আজিজুল ইসলাম (২০)। তিনি স্থানীয় ভাবে আক্রান্ত হয়ে গত ২৪ সেপ্টেম্বর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আর গত ২৪ ঘন্টায় হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ৫৬ জন রোগী ভর্তি হয়েছেন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪০ জন রোগী। বর্তমানে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ১৫৮ জন রোগী। এদের মধ্যে স্থানীয় ভাবে আক্রান্ত হয়ে ভর্তি আছে ১৪৪ জন রোগী। ডেঙ্গু আক্রান্ত রোগীগুলো ২৫, ৩০, ৩৯ ও ৪০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, গত ১৫ই জুন থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত রোগী ভর্তি শুরু হয়। এ পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন ১৯৬৯ জন রোগী। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৮০১ জন। আর ডেঙ্গুতে চিকিৎসাধীন অবস্থায় এ পর্যন্ত ১০ জন রোগীর মৃত্যু হয়েছে।