রাজশাহীর হড়গ্রাম কাঁচাবাজার নির্ধারিত স্থানে বাস্তবায়নের দাবীতে মানববন্ধন

শেয়ার করুন

বিস্তারিত দেখুন ভিডিও লিংকেঃ                 

রাজশাহীতে ঐতিহাসিক হড়গ্রাম কাঁচাবাজার নির্ধারিত স্থানে বাস্তবায়নের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় সাহেববাজার জিরো পয়েন্টে হড়গ্রাম বাজার এলাকার বিভিন্ন ব্যবসায়ীক সংগঠনের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে হড়গ্রাম বাজার বহুমুখী সমিতির সভাপতি মাইদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারন সম্পাদক খোরশেদ আলী, হড়গ্রাম নিউমার্কেট সমিতির সাধারন সম্পাদক শেখ জাকির হোসেন, প্রধান উপদেষ্টা মোশাররফ হোসেন, সাবেক যুবলীগ নেতা নাহিদ আক্তার নাহান ও রাজশাহী মহানগর ওয়র্কাস পার্টির সাধারন সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবুসহ ব্যবসায়ীক নেতৃবৃন্দ।

এসময় ব্যবসায়ীক নেতারা বলেন, দীর্ঘ ২৫ বছর ধরে এখানে নির্দিষ্ট কাঁচা বাজার নির্মিত না হওয়ায় এখানকার ব্যবসায়ীরা ব্যাপক ক্ষতির সম্মখীন হচ্ছে। বাজারটি এখনি বাস্তবায়ন না হলে আগামী দিনেও বাজার বসানো সম্ভব হবে না। এছাড়া সুনির্দিষ্ট বাজার না থাকায় আমরা প্রায়ই পুলিশ ও ম্যাজিস্ট্রেট দ্বারা জুলুম ও নির্যতনের শিকার হচ্ছি। অতিদ্রুত নির্ধারিত স্থানে কাঁচাবাজর নির্মান না হলে আমরা ক্ষতিপূরনের জন্য সিটি কর্পোরেশন ঘেরাও করে কঠর আন্দোলন গড়ে তোলার হুশিয়ারী দেন বক্তরা।

মানববন্ধনে হড়গ্রাম বাজার বহুমুখী সমিতি, রাজপাড়া থানা ক্ষুদ্র ব্যবসায়ী সমিতি, ফুটপাত ব্যবসায়ী সমিতি, হড়গ্রাম নিউ-মার্কেট ব্যবসায়ী সমিতি ও পশ্চিমাঞ্চলের এলাকাবাসীরা অংশগ্রহণ করেন।