রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানপ্রার্থী আখতারুজ্জামান আখতারের নির্বাচনী ইস্তেহার ঘোষণা

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যানপ্রার্থী আখতারুজ্জামান আখতার জনপ্রতিনিধিদের জন্য বিশ্রামাগার, রাজশাহী প্রবেশদারসমূহে তোরণ নির্মাণসহ ১০ দফা ইস্তেহার ঘোষণা করেছেন।

তিনি আজ শুক্রবার বেলা এগারোটায় রাজশাহী মহানগরীর একটি কনভেনশন সেন্টারে উপস্থিত বিভিন্ন গণমাধ্যম কর্মিদের সামনে তার ১০ দফা ইস্তেহার ঘোষণা করেন।

তিনি রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলে, রাজশাহীর ইতিহাস, ঐতিহ্যের সাথে মিল রেখে রাজশাহী জেলাতে প্রবেশের তিন দিকে তিনটি আকর্ষনীয় ‘প্রবেশ তোরণ’ নির্মাণ করবেন বলে তিনি ঘোষনা দেন।

এছাড়া তার নির্বাচনী ইস্তেহারের উল্লেখযোগ্য বিষয়গুলি হচ্ছে, রাজশাহীর ইতিহাস-ঐতিহ্য ও সংস্কৃতি ধারণ করে বর্তমান প্রজন্মের জন্য রাজশাহী জেলা পরিষদের অর্থায়নে একটি সংগ্রহশালা ও গ্রন্থাগার গড়ে তোলা হবে। ঐতিহাসিক স্থাপনা, মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থান সংরক্ষণ ও উপজেলাভিত্তিক গ্রন্থাগার নির্মাণে অগ্রণী ভূমিকা রাখবেন। স্থানীয় সরকারের জনপ্রতিনিধিদের জন্য রাজশাহী শহরে জেলা পরিষদের নিজস্ব জায়গাতে একটি আধুনিক আবাসিক বিশ্রামাগার নির্মাণ করার ঘোষনাও দেন তিনি।

পরিশেষে আখতার বলেন, আগামী ১৭ অক্টোবর অনুষ্টিতব্য রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে বিজয়ী হলে আমার এই নির্বাচনী ইস্তেহারে প্রস্তাবিত অঙ্গিকারগুলো বাস্তবায়নে আমি দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ থাকবো।