রাজশাহী বিভাগের ‘কোভিড-১৯ অনলাইন শিক্ষক যোদ্ধা সংবর্ধনা-২০২২’ অনুষ্ঠিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহী বিভাগের ‘কোভিড-১৯ অনলাইন শিক্ষক যোদ্ধাদের সংবর্ধনা-২০২২’ প্রদান করা হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) সকালে রাজশাহী শিশু একাডেমি মিলনায়তনে রাজশাহী বিভাগীয় অনলাইন স্কুল এন্ড কলেজে এ সংবর্ধনা প্রদান করা হয়।

রাজশাহী সরকারি টিচার্স ট্রেনিং কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ শওকত আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ নিযাম উল আযীম, রাজশাহীর মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক ড. শরমিন ফেরদৌস চৌধুরী, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর রাজশাহী বিভাগের উপ-পরিচালক শেখ মোঃ রায়হান উদ্দিন, এটুআই প্রকল্পের প্রোগ্রাম সহকারী অভিজিৎ সাহা ও ঢাকার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক এ এস এম শফিউল আযম।

স্বাগত বক্তব্য দেন রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজের প্রভাষক জয়দেব কুমার কুন্ডু। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সূর্যকণা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম এবং দিলরুবা খানম। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বাগমারার হাটগাঙ্গোপাড়া ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক আব্দুল মজিদ। অনুষ্ঠানে রাজশাহী বিভাগের বিভিন্ন অনলাইন স্কুল এন্ড কলেজের ১৭৫ জন শিক্ষককে ‘কোভিড-১৯ অনলাইন শিক্ষক যোদ্ধা হিসেবে সম্মাননা সনদপত্র এবং ক্রেস্ট প্রদান করা হয়।