রাজশাহী মহানগরীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২, আহত ১

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহী মহানগরীতে রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। বুধবার বিকালে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার সায়েরগাছা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন- অটোরিকশার যাত্রী বিষ্ণু (৬৫) ও মো. সাদ (১৪)। বিষ্ণুর বাড়ি পবা উপজেলার নবগঙ্গা এলাকায়। আর সাদের বাড়ি একই উপজেলার বালিয়া গ্রামে। দুর্ঘটনায় বালিয়া এলাকার আরেক ব্যক্তি গুরুত্বর আহত হয়েছেন। তার নাম মো. সাজু (৪০)। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, বিকালে রেল লাইনের ওপর অটোরিকশাটি যাওয়ার সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীমুখি একটি কমিউটার ট্রেন অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বিষ্ণুর মৃত্যু হয়। আর আহত দুজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাদকে মৃত ঘোষণা করেন।

রাজশাহী রেলওয়ে থানার এসআই শরিফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। এখানে একজন অটোর যাত্রী বিষ্ণুর মরদেহ উদ্ধারের করা হয়েছে। এছাড়াও গুরুত্বর অবস্থায় দুই জনকে উদ্ধার করে মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষনা করেন। অন্যজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।