রাজশাহী মহানগরীতে ড্যাফোডিল স্মার্ট স্কুল নামের একটি শিক্ষা প্রতিষ্ঠানের আত্মপ্রকাশ

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহী মহানগরীতে ড্যাফোডিল স্মার্ট স্কুল নামের একটি শিক্ষা প্রতিষ্ঠানের আত্মপ্রকাশ ঘটেছে। এ উপলক্ষে আজ বুধবার দুপুর ৩ টায় মহানগরীর কোর্ট স্টেশন হড়গ্রাম বাজারের ড্যাফোডিল স্মার্ট স্কুলের নিজস্ব কার্যালয়ে একটি উদ্বোধনী অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারী বিভাগের বিভাগীয় প্রধান (অবঃ) অধ্যাপক ডাঃ মোঃ লুৎফর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

এসময় বিশেষ অতিথি হিসেবে, ০৫ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান, রাজশাহী মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার নাহান, রামেকের এ্যানেসথেসিয়ার সহযোগী অধ্যাপক ডাঃ মোঃ আবু জাহিদ, রাসিকের প্যানেল মেয়র-০৩ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১, ২, ৩, ৪ নং ওয়ার্ডের মোসাঃ তাহেরা খাতুন মিলি ও ড্যাফোডিল স্মার্ট স্কুলের ব্যবস্থাপনা পরিচালক আরিফ হোসেনসহ ড্যাফোডিল স্মার্ট স্কুলের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বক্তাগণ বলেন, ড্যাফোডিল স্মার্ট স্কুল উদ্বোধন রাজশাহীর বুকে নতুন আলোর সন্ধান দিলো। এখানে শুধু লেখাপড়াই শিখানো হবেনা বরং নিয়ম-কানুন বা নিয়মানুবর্তিতা এবং একজন আদর্শ মানুষ হবার জন্য যা যা প্রয়োজন তার সবই শিক্ষা দেওয়া হবে। বক্তাগণ আরো বলেন, এখানে স্কুলে শিক্ষার পাশাপাশি অভিভাবকদেরকেও সচেতন করানো হবে।

এছাড়া উদ্বোধনের পূর্বে রাজশাহীর হড়গ্রাম বাজার থেকে শুরু করে বিভিন্ন সড়ক ও সড়ক মোড় প্রদক্ষিণ করে র‌্যালি অনুষ্ঠিত হয়। সবশেষে উদ্বোধনী অনুষ্ঠানকে কেন্দ্র করে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং লটারির মাধ্যমে ১ম দশ জন বিজয়ীকে পুরস্কার বিতরণ করা হয়।