রাজশাহী মহানগরীতে মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে তানজিলা আক্তারের প্রতিবেদনে…

রাজশাহী মহানগরীতে মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুরে মহানগরীর সাগরপাড়া এলাকায় ফলক উন্মোচনের মাধ্যমে কমপ্লেক্সটির নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাদী, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, সাবেক মহানগর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক জিন্নাতুন নেসা তালুকদার ও এলজিইডি রাজশাহীর নির্বাহী প্রকৌশলী সানিউল হক, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক উপস্থিত ছিলেন।
বক্তাগণ বলেন, আজকের দিনটি জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও আমরা বীর মুক্তিযোদ্ধাদের সন্তানদের জন্য অত্যন্ত আনন্দের দিন। রাজশাহী মহানগর মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবন করার যে ইচ্ছে ও বাসনা বীর মুক্তিযোদ্ধার মধ্যে এতোদিন ছিল, সেটি পূরণের দিন। রাজশাহীতে মানুষের মাঝে আরো বেশি করে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ছড়িয়ে দিতে রাজশাহী মহানগর মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে বলে আশা করে পরে দোয়া ও মোনাজাত করা হয়।