রাজশাহী মহানগরীর শিরোইল বাস টার্মিনাল থেকে স্বর্ণের বার উদ্ধার

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে…

রাজশাহী মহানগরীতে আবারও স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। গত মঙ্গলবার রাতে বোয়ালিয়া থানা পুলিশ শিরোইল বাস টার্মিনাল থেকে স্বর্ণের বারসহ দুইজনকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন মহারাজনগর গ্রামের আলফাজ উদ্দিনের ছেলে টিপু সুলতান এবং তার ভাগনে আলিমনগর গ্রামের বদিউল আলমের ছেলে জামিল।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছেন, স্বর্ণের বার দুইটি নাটোরের একজন টিপুকে দিয়েছিলো চাঁপাইনবাবগঞ্জের জনৈক ব্যক্তির নিকট পৌছে দিতে। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।
এদিকে পুলিশ জানায়, মঙ্গলবার রাতে একটি বাসে করে টিপু আসছিলেন ঢাকা থেকে এবং আগে থেকেই শিরোইল বাস টার্মিনালে মামার জন্য অপেক্ষা করছিলেন ভাগনে জামিল। এসময় ভাগনের গতিবিধি সন্দেহজনক মনে হলে, তাকে জিজ্ঞাসাবাদ করেন বোয়ালিয়া থানার পুলিশের এএসআই নাসির উদ্দিন। এর পরেই মামা টিপু বাস থেকে নামলে তাকে তল্লাশি করলে, এক পর্যায়ে তার পকেটে থাকা সিগারেটের প্যাকেট থেকে দুইটি স্বর্ণের বার উদ্ধার হয়। পরবর্তিতে বোয়ালিয়া থানা পুলিশ টিপু ও জামিলকে আটক করে থানায় নিয়ে যায়।
উদ্ধার হওয়া স্বর্ণের বার দুইটার ওজন ২৩৪ গ্রাম। নিয়ম অনুসারে বার দুইটি সংশ্লিষ্ট্য কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়েছে এবং গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে।