রাজশাহী মহানগরীর “সাহারা রেঁস্তোরায়” বন্ধু আড্ডা অনুষ্ঠিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহী মহানগরীর ভদ্রাস্থ সাহারা রেস্তোরাঁয় আমরা এইচএসসি-৯২ ব্যাচের শিক্ষার্থীদের বন্ধু আড্ডা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় এইচএসসি-৯২ ব্যাচের শিক্ষার্থী মোঃ জাহাঙ্গীর আলমের সার্বিক তত্বাবধনে এবং “সাহারা রেঁস্তোরা” এর সহযোগীতায় এ বন্ধু আড্ডা অনুষ্ঠিত হয়।

বন্ধু আড্ডায় অংশগ্রহন করতে রাজশাহী বিভাগের আটটি জেলার বিভিন্ন উপজেলা থেকে এইচএসসি-৯২ ব্যাচের প্রায় একশত শিক্ষার্থী উপস্থিত হন। এসময় অনেকে তাদের ছেলেমেয়েদের সাথে নিয়ে আসেন। এসময় এইচএসসি-৯২ ব্যাচের শিক্ষার্র্থীরা একে অন্যের সাথে কুশল বিনিময় করেন এবং একে অন্যের খোঁজ খবর নেন। দীর্ঘদিন পর সহপাঠিদের কাছে পেয়ে অনেকে আবেগে আপ্লুত হয়ে পড়েন। তারা এসময় তাদের শিক্ষা জীবনের নানা ধরনের ঘটে যাওয়া ঘটনা স্মৃতিচারণ করেন।

এছাড়া এইচএসসি-৯২ ব্যাচের শিক্ষার্থীদের বন্ধু আড্ডার শেষ মুহুর্তে তাদের অনেকের অংশগ্রহনে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এসময় তারা কবিতা ও নাচেগানে মনোমুগ্ধকর একটি পরিবেশে তৈরি করেন বন্ধু আড্ডাতে।

এধরনের অনুষ্ঠানে সার্বিক সহযোগীতা করতে পেরে “সাহারা রেস্তোরাঁ”এর সত্ত্বাধিকারী মশিউর রহমান বলেন, আমাদের রেস্তোরাঁটি চালু করা খুব বেশিদিন হয়নি। তবে এরই মধ্যে আমরা মানুষের অনেক সাড়া পেয়েছি। তারা এখানে আসছেন এবং তাদের চাহিদা মাফিক স্বল্প মূলে সর্বচ্চমানের খাবার খেতে পারছেন।

উল্লেখ্য, এবছরের ১৪ই আগস্ট নানারকম সুস্বাদু খাবারের সংযোজন এবং ভিন্ন রকমের স্বাদ নিয়ে রাজশাহীতে যাত্রা শুরু করে এই “সাহারা রেস্তোরাঁ”।