রাবি প্রশাসনের সাথে আলোচনায় চাকরিপ্রত্যাশী ছাত্রলীগের আন্দোলন স্থগিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন ভিডিও লিংকেঃ      

 

নিয়োগের দাবিতে এবং ১৯৭৩ সালের অধ্যাদেশে বিশ্ববিদ্যালয় পরিচালিত না হওয়ায় আন্দোলনরত চাকরিপ্রত্যাশী ছাত্রলীগের নেতাবৃন্দ ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের সাথে আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কক্ষে আলোচনায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ও আন্দোলনরত চাকরিপ্রত্যাশী ছাত্রলীগ নেতাবৃন্দ বসেন। এসময় উপাচার্য প্রফেসর আব্দুস সোবহান, উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা, প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, রেজিস্টার অধ্যাপক আবদুস সালাম ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মহানগর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মান্নান, আন্দোলনরত চাকুরিপ্রত্যাশী বর্তমান ও সাবেক ছাত্রলীগের নেতাবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার জানান, আন্দোলন স্থগিত করা হয়েছে। শিক্ষা মন্ত্রাণালয় থেকে নিয়োগ বন্ধের বিষয়ে যে সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ বিষয়টা দ্রুত সমাধান হলে চাকরিপ্রত্যাশিত যে সকল ত্যাগি ছাত্রলীগের নেতাবৃন্দ রয়েছেন তাদের বিষয়ে দেখা হবে।

চাকরিপ্রত্যাশী যে সকল নিবেদিত ছাত্রলীগ নেতৃবৃন্দ রয়েছেন তারা একসময় বিএনপি-জামাতের সময় নির্যাতিত হয়েছেন। তারা চাকরির জন্যই এই বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেছেন এবং ছাত্ররাজনীতি করেছেন।