রাসিক নির্বাচনে নৌকার প্রার্থী লিটনের নির্বাচনী ইশতেহার ঘোষনা

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

আজ শনিবার বেলা ১১ টায় রাজশাহী মেডিকেল কলেজে মিলনায়তনে নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য নগরবাসীর কাছে ভোট প্রার্থনা ও দোয়া চেয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মেয়র খায়রুজ্জামান লিটন।

২০১৮ সালের সিটি নির্বাচনে মেয়র হয়ে বিজয়ী হওয়ার পর তার ব্যাপক উন্নয়ন চিত্র তুলে ধরে নির্বাচনী ইশতেহারের প্রথমেই তিনি ব্যাপক কর্মসংস্থান এবং বেকারত্ব হ্রাস ও উদ্যোক্তা সৃষ্টির বিষয় তুলে ধরেন।

এছাড়াও অর্থনৈতিক-সামাজিক-মানবিক শান্তিময় ও সমৃদ্ধ মহানগরী গড়ে তোলাসহ এই মহানগরীকে সমগ্র বরেন্দ্র অঞ্চলভিত্তিক আকর্ষণীয় পর্যটন কেন্দ্র হিসেবে প্রতিষ্ঠা করা। শিক্ষা ও সংস্কৃতি সমৃদ্ধ মহানগরীর বিশেষত্ব অর্জন করা। মহানগরীর ভৌগোলিক আয়তন ৯৬ বর্গকিলোমিটার থেকে ৩৫০ বর্গকিলোমিটার পর্যন্ত সম্প্রসারণ করা।

এয়াড়া রাজশাহী শহরের পাশে জেগে উঠা পদ্মার চরে রিভারসিটি নির্মাণসহ শিক্ষা, স্বাস্থসেবা, শিল্প-ব্যবসা বাণিজ্য, যোগাযোগ ব্যবস্থা ও অবকাঠামো উন্নয়ন, ক্রীড়া-সংস্কৃতি, ধর্মীয় প্রতিষ্ঠান ও সামাজিক উদ্যোগ, সামাজিক সুরক্ষা ও নারী উন্নয়ন, মুক্তিযুদ্ধ ও ঐতিহ্য সংরক্ষণ, প্রবীণ ও শিশুদের বিশেষ প্রণোদনাসহ বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি তুলে ধরেন সাবেক মেয়র লিটন।

ইশতেহার ঘোষণার সময়, জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মিসহ ১৪ দলের নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন।