র‌্যাব-৫ এর অভিযানে রাবি ছাত্র নাফি’কে ছুরিকাঘাতের ঘটনায় পলাতক আসামী গ্রেফতার

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র নফিউল হক নাফিকে ছরিকাঘাতের ঘটনায় পলাতক আসামী মিজানুর রহমান মিজানকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

বৃহস্পতিবার মধ্যরাতে র‌্যাব-৫ এর গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিৎ করা হয়েছে। র‌্যাব জানিয়েছে, গত ৯ মার্চ মহানগরীর মতিহার থানাধীন ধরমপুর পূর্বপাড়ার এনআর ছাত্রাবাসে নামাজপড়াকে কেন্দ্র করে রাবি পদার্থ বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র নাফিউল হক নাফিকে এলোপাতাড়িভাবে মারপিটসহ হত্যার উদ্দেশ্যে ধারালো ছুরি দ্বারা আঘাত করা হয়। এতেকরে নাফির হাতের ও পায়ের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয় এবং এ ঘটনার পর আসামীরা দ্রুত পালিয়ে যায়।

এ ব্যাপারে নাফির বন্ধুরা মতিহার থানায় মামলা করলে, র‌্যাব গত ১২ তারিখ আসামী সালাউদ্দীন @ বাপ্পী ও নবাব শরীফকে গ্রেফতার করে। এরপর গতকাল বুধবার রাত সাড়ে নয়টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলীনগর হাজীর মোড় এলাকায় অভিযান চালিয়ে ঘটনার অন্যতম পলাতক আসামী মিজানকে গ্রেফতার করে। মিজান মতিহার থানাধীন খোজাপুর জাহাজঘাট এলাকার আজিম উদ্দিনের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মিজান ঘটনার সাথে জড়িত থাকার ব্যাপারটি স্বীকার করেছে। আসামীকে রাজশাহী মহানগরীর মতিহার থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলমান থাকবে বলে জনিয়েছে র‌্যাব।