শহীদ কামারুজ্জামানের আবাসভূমি রাজশাহীতে বিনম্র শ্রদ্ধার মধ্যদিয়ে জেল হত্যা দিবস পালিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সুজন হোসেনের প্রতিবেদনে

জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের স্মৃতি বিজড়িত আবাসভূমি বিভাগীয় মহানগরীর রাজশাহীতে আজ বিনম্র শ্রদ্ধা আর ভালবাসার মধ্যদিয়ে জেল হত্যা দিবস পালিত হচ্ছে।

সকালে মহানগরীর কাদিরগঞ্জস্থ পারিবারিক কবরস্থানে জাতীয় শহীদ চারনেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের কবরে শ্রদ্ধাঞ্জলী নিবেদন ও কবর জিয়ারত করা হয়। এসময় শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন শহীদ কামারুজ্জামানের ছেলে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনার মনোজ কুমার, রাজশাহী বিভাগীয় কমিশনার ড.দেওয়ান মোহাম্মদ হুমায়ূন কবীর , রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বিপ্লবী বিজয় তালুকদার , জেলা প্রশাসক শামীম আহমেদ , পুলিশ সুপার সাইফুর রহমান, জেলা ও মহাগর আওয়ামী লীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী-শিক্ষকসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এরপর মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সেখানে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এতে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। এসময় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, শাহীন আকতার রেনীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।