সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে রাজশাহীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে হাসনাত হাকিমের  প্রতিবেদনে

নেতাকর্মীদের ওপর হামলা আওয়ামী সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে দেশজুড়ে বিক্ষোভ সমাবেশ করছে বিএনপি। এরই ধারাবাহিকতায় বিক্ষোভ সমাবেশ করেছে রাজশাহী জেলা, মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন। আজ শনিবার বিকাল তিনটার দিকে রাজশাহী নগরীর ভুবনমোহন পার্কে এই সমাবেশ শুরু হয়।
মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাড. এরশাদ আলী ঈশার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম-মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভী আহমেদ।
বিশেষ অতিথি ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন আহম্মেদ উজ্জ্বল, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম মার্সাল। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ার পার্সনের উপদেষ্টা অ্যাড. কবির হোসেন।
এছাড়া প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাড. সৈয়দ শাহীন শওকত খালেক। এ সময় জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা বলেন, এই সরকারের অধীন নির্বাচন হতে দেয়া হবেনা। দেশ এখন চরম সংকটের মধ্যে সময় অতিবাহিত করছে। এই সংকট থেকে উত্তরণের জন্য এই সরকারকে ক্ষমতাচ্যুত করতে হবে। তাই সকলকে সরকার বিরোধী আন্দোলনে সক্রিয়ভাবে অংশগ্রহণে জন্য তারা আহবান জানান ।