২৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এ কে এম জামান জুয়েলের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থীসহ ৩০টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা সভা সমাবেশের পাশাপাশি বিভিন্ন শ্রেনীপেশার মানুষের সাথে মত বিনিময় ও জনসংযোগে ব্যস্ত সময় পার করছেন। মূলত প্রতিক বরাদ্দের পর থেকেই প্রার্থীরা মিছিল সভা সমাবেশের পাশাপাশি রাতদিন গণসংযোগসহ নানারকম নির্বাচনী পথসভা করে ব্যস্ত সময় অতিবাহিত করছেন।

এদিকে ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এ কেএম জামান জুয়েল ওয়ার্ডের বিভিন্ন এলাকায় জনসংযোগসহ উঠান বৈঠকের মাধ্যমে তার অবস্থান শক্ত করতে ফজর নামাজ থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত কঠর পরিশ্রম করছেন নির্বাচনী বৈতরণী পার হবার জন্য। তারই অংশ হিসেবে মঙ্গলবার রাতে ওয়ার্ডের তালাইমারি ফুলতলা চাররাস্তার মোড়ের একটি গ্যারেজে একটি মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ওয়ার্ড কমিশনার ও বর্তমান ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এ কে এম জমান জুয়েল। এসময় তিনি তার নির্বাচনী প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেন, তিনি যদি কাউন্সিলর নির্বাচিত হন তাহলে কম্পিউটার প্রশিক্ষনের মাধ্যমে যুবকদের কর্মসংস্থানের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। ওয়ার্ডের দরিদ্র বিধবা ও স্বামী পরিত্যক্তাদের ব্যক্তিগত উদ্যোগে মাসিক ভাতা প্রদান করা হবে। ওয়ার্ডে দুইটি কার্যালয় গড়ে তোলা ছাড়াও জনবহুল স্থানে অভিযোগ বা মতামত বাক্স স্থাপন করা হবে। এছাড়াও বয়ষ্ক, শিশু ও প্রতিবন্ধী ভাতা প্রদানের ক্ষেত্রে সকল ধরনের ঘুষ বানিজ্য বন্ধ করা হবে এবং মাদকমুক্ত ওয়ার্ড গঠনে তিনি সকলের সহযোগীতা প্রত্যাশা করেন।

এ সময় ২৮ নং ওয়ার্ডের ফুলতলা এলাকার বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও সাধারন নিম্ন আয়ের মানুষেরা উপস্থিত ছিলেন।