দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ওয়ার্কার্স পাটির রাজশাহীতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে আকতারী আলমের প্রতিবেদনে…

রাজশাহী মহানগরীতে ওয়াসার পানির দাম তিনগুণ বৃদ্ধি ও সারা দেশে তেল, গ্যাস, বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে মহানগর ওয়ার্কার্স পার্টি।
আজ বুধবার বেলা ১১টার দিকে মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে ওয়ার্কার্স পার্টি ছাড়াও যুবমৈত্রী, ছাত্রমৈত্রী, নারী মুক্তি সংসদ ও জাতীয় শ্রমিক ফেডারেশনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশ নেন।
সমাবেশে বক্তারা বলেন, পানিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ যখন সরকারের পক্ষ থেকে দায়িত্বশীল বক্তব্য প্রত্যাশা করে, ঠিক তখন সরকারের কিছু মন্ত্রী মহোদয়রা অদায়িত্বশীলতার পরিচয় দেন। আমরা দীর্ঘ ঐক্যবদ্ধ সংগ্রামের মধ্য দিয়ে বিএনপি-জামায়াতের দুঃশাসন থেকে মুক্তি পেতে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ক্ষমতায় এনেছি। এর পেছনে গণমানুষের স্বার্থের পক্ষে অনেক লক্ষ্য ও উদ্দেশ্য ছিল, আজ যা উপেক্ষিত। প্রধানমন্ত্রী আমলাদের ওপর ভরসা না করে সরাসরি হস্তক্ষেপ করে বর্তমান পরিস্থিতি মোকাবিলায় উদ্যোগ গ্রহণ করবেন বলে আমরা আশা করি।
সমাবেশে ওয়ার্কার্স পার্টির মহানগর সম্পাদকমন্ডলীর সদস্য সিরাজুর রহমান খানের সভাপতিত্বে বক্তব্য দেন, মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, সম্পাদকমন্ডলীর সদস্য আব্দুল মতিন, নাজমুল করিম, মনিরুজ্জামান মনির, মনিরুদ্দীন পান্না, কাশিয়াডাঙ্গা থানার সভাপতি শামীম ইমতিয়াজ, মহানগর সদস্য মতিউর রহমান মতিসহ স্থানীয় ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ।