ছোট্ট স্বপ্ন সংগঠনের ৮ম বর্ষে পদার্পণ

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

দুস্থ, অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের পাশে প্রতিষ্ঠার সাত বছর পেরিয়ে ৮ম বর্ষে পদার্পণ করলো রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংগঠন ছোট্ট স্বপ্ন।
অনেক সংগ্রাম, ঐক্য নিয়ে একটু একটু করে ৮ম বছরে পদার্পণ করেছে ছোট্ট স্বপ্ন সংগঠন। ছোট্ট স্বপ্নের ৮ম বছর পদার্পণ উপলক্ষে সোমবার বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে বেলুন ও কবুতর উড়িয়ে উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক, কোষাধ্যক্ষ প্রফেসর ড. ফায়জার রহমান, ছোট্ট স্বপ্নের আহ্বায়ক ড. সুলতানা রাজিয়া, ছোট্ট স্বপ্নের সভাপতি এস এম মেহেদী হাসান প্রমুখ।

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়েল উপ-উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক এ সংগঠনের সাফল্য কামনা করেন।

ছোট্ট স্বপ্ন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন বলে মনে করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ওসমান গনি তালুকদার।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৮ এপ্রিল “স্বপ্ন দেখি স্বপ্ন দেখাই, শিক্ষার আলো ছড়াতে চাই” এই শ্লোগানকে সামনে রেখে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের এই স্বেচ্ছাসেবী সংগঠন ছোট্ট স্বপ্ন আত্মপ্রকাশ করে।

 

দুস্থ, অসহায় সুবিধাবঞ্চিত, শিশুদের পাশে, প্রতিষ্ঠার, সাত বছর, পেরিয়ে ,৮ম বর্ষে, পদার্পণ, করলো, রাজশাহী, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়, সংগঠন ,ছোট্ট স্বপ্ন,
অনেক ,সংগ্রাম, ঐক্য, নিয়ে, একটু ,একটু করে, ৮ম বছরে, পদার্পণ করেছে ,ছোট্ট স্বপ্ন সংগঠন