হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যে সানি হত্যা মামলার আসামী গ্রেফতার

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যে সানি হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১২ টার দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বোয়ালিয়া মডেল থানা পুলিশ হেতেমখাঁ সাহাজীপাড়ায় সানি হত্যা মামলার আসামী আনিম (১৮) কে গ্রেফতার করে।

আজ দুপুরে আরএমপির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞতিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলামের নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এসআই মোতালেব হোসেন ও এসআই আবু হায়দারসহ একটি টিম নগরীর বালিয়াপুকুরে অভিযান পরিচানা করে নগরীর সাধুর মোড় এলাকার আকবরের ছেলে আনিম (১৮) কে গ্রেপ্তার করে।

উল্ল্যখিত, পূর্ব শত্রুতার জের ধরে গত ৪ জুলাই রাতে গ্রেফতারকৃত আনিমসহ হত্যা মামলার অন্যান্য আসামীরা পূর্ব পরিকল্পিতভাবে নিহত সানিকে অটোতে করে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে হেতেমখাঁ সাহাজীপাড়া কফিল উদ্দিন জামে মসজিদের পাশে ধারালো চাকু, চাইনিজ কুড়াল দিয়ে সানির শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে তাকে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় নিহত সানির পিতা পাখি বোয়ালিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এছাড়া সোমবার নিহত সানির পরিবার হত্যা কারিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে নগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান চত্ত্বরে বিক্ষোভ করেন।