গত ২৪ ঘন্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ২৯॥ মাদকদ্রব্য উদ্ধার

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

গত ২৪ ঘন্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ২৯ জনকে গ্রেফতারসহ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। মহানগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এই ২৯ জনকে গ্রেফতার করে।

আজ মঙঙ্গলবার সকালে রাজশাহী মহানগর পুলিশের গণমাধ্যমে পাঠানো একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, মহানগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ গত ২৪ ঘন্টায় মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে নানারকম অপরাধ কর্মকান্ডে জড়িত এই ২৯ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা-২ জন, রাজপাড়া থানা-৪ জন, চন্দ্রিমা থানা-১ জন, মতিহার থানা-৬ জন, কাটাখালী থানা-২ জন, বেলপুকুর থানা-১ জন, শাহমখদুম থানা-২ জন, পবা থানা-২ জন, কাশিয়াডাঙ্গা থানা-২ জন ও মহানগর গোয়েন্দা পুলিশ-৭ জনকে আটক করে। এদের মধ্যে ৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে আরও ৫ জনকে গ্রেফতার করা হয়।

মাদক মামলায় অভিযুক্ত আসামিদের হেফাজত হতে মোট ৪৬১.২ গ্রাম হেরোইন, ১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, ২৭ পিস ইয়াবা ট্যাবলেট, ১০ বোতল ফেন্সিডিল, ৪ লিটার দেশীয় চোলাইমমদ ও ২৮৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।