রাজশাহী পুলিশ কমিশনারের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

‘বৃক্ষমেলা প্রকৃতি-প্রতিবেশ, আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীতে আরএমপি’র উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২২ এর উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাহমখদুম ক্রাইম বিভাগ পবা থানা এলাকায় ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা রোপন করে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২২ এর উদ্বোধন করেন।

এসময় পুলিশ কমিশনার পবা থানার মদনহাটি এলাকায় অবস্থিত আমান কোল্ডস্টোরেজের সামনে রাজশাহী-নওগাঁ মহাসড়কের পাশে ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা রোপন করেন।

এসময় পুলিশ কমিশনার তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, রাজশাহী মহানগরীকে সবুজে শোভিত করতে এবং বাংলাদেশের পরিবেশ রক্ষায় বিভিন্ন ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা রোপণের উপর গুরুত্বারোপ করেন। সেই সাথে তিনি নগরীর কোন পতিত জমি ফেলে না রেখে গাছ লাগাতে ও গাছের যত্ন নিতে সকলকে আহবান জানান।

বৃক্ষরোপণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো: মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) মো: সাইফুদ্দিন শাহীন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো: রফিকুল আলম ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মো: নূরে আলম, পবা থানার অফিসার ইনচার্জ মো: ফরিদ হোসেন-সহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।

এছাড়া পর্যায়ক্রমে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের আওতাধীন সকল থানা ফাঁড়ি এলাকায় আরএমপি’র উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২২ পালন করা হবে।