রাজশাহীর চারঘাটে প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে কোভিড-১৯ টিকা প্রদাণ শুরু

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীর চারঘাট উপজেলায় বিভিন প্রাথমিক শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে কোভিড-১৯ টিকা প্রদান কার্যক্রম শুরু করা হয়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে উপজেলার চারঘাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়, হলিদাগাছি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও সরদহ সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে কোভিড-১৯ টিকা প্রদাণ কার্যক্রমের শুভ উদ্ভোধন করেন উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ আশিকুর রহমান।

এসময় উপজেলা (আরএমও) মেডিকেল অফিসার ডাঃ শহিদুল ইসলাম রবিন, এমটিইপিঅঅই মনিমুল হক, স্বাস্থ্য সহকারী রাশেদুল, অত্র বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। প্রথমদিন শিক্ষাপ্রতিষ্ঠানের বিভিন্ন কেন্দ্রে ২ হাজার ৮শ ৪৪ জন শিক্ষার্থীকে কোভিড-১৯ টিকা প্রদান করা হয়।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ আশিকুর রহমান জানান, ৫ থেকে ১১ বছরের মধ্যে সকল শিশু ও শিক্ষার্থীরা কোভিড-১৯ টিকা নিতে পারবে। এ কার্যক্রম প্রতিদিন সকাল থেকে শুরু ১টা পযর্ন্ত মোট ১২দিন টিকা প্রদান করা হবে এবং শুধু একদিন কমিউনিটির মাধ্যমে ঝড়ে পড়া শিশুদের কোভিড-১৯ টিকা দেয়া হবে। এ ব্যাপারে সকলের সহযেগিতা কামনা করেন তিনি।