রাজশাহীতে র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তলসহ শীর্ষ সন্ত্রাসী আটক

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন উপর ভদ্রা এলাকায় র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল, ম্যাগজিন, টিপ চাকু ও হেরোইনসহ এক শীর্ষ সন্ত্রাসীকে আটক করা হয়েছে। বুধবার রাত ১১টার দিকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি হলেন, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন উপর ভদ্রা এলাকার মৃত আসাদুজ্জামানের ছেলে মোঃ সারোয়ার জামান সুইট।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল জানতে পারে, রাজশাহীর বোয়ালিয়া থানাধীন বালিয়াপুকুর উপর ভদ্রা এলাকার শীর্ষ সন্ত্রাসী সারোয়ার জামান সুইট জেল থেকে ছাড়া পেয়ে আবারও সন্ত্রাসী কার্যক্রম চালানোর জন্য বাড়িতে অবৈধ অস্ত্র সংগ্রহ করছে। এমন তথ্যের প্রেক্ষিতে র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল তাৎক্ষনিক তার বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে আটক করে।

এসময় তার বাড়িতে তল্লাশি করে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ১টি টিপ চাকু ও ১ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটককৃত আসামীর বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র, অপহরণ, মাদক ও চোরাইসহ ১৩ টি মামলা রয়েছে। আটককৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।