রাজশাহীতে নিটল মটরস উদ্বোধন করলো টাটা এলপিও ১৬১৬ বাস চেসিস

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীতে পাবলিক ট্রান্সপোর্টে যোগ হলো আরো একটি নতুন মাত্রা, টাটা মটরস উদ্বোধন করলো টাটা এলপিও ১৬১৬ বাস চেসিস। নতুন এই বাস চেসিস দেবে সেরা পারফরম্যান্স, আরামদায়ক ভ্রমণের অভিজ্ঞতা এবং সহজে বাসের মালিক হবার দুর্দান্ত সুযোগ।

বুধবার রাজশাহী মহানগরীর একটি হোটেলে বিশ্বে প্রথম সারির অটোমোবাইল প্রস্তুতকারক প্রতিষ্ঠান টাটা মটরস এবং বাংলাদেশে অনুমোদিত পরিবেশক নিটল মটরসএর নতুন টাটা এলপিও ১৬১৬ বাস চেসিস এর উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন নিটল মটরস লিমিটেড এর সেলস এন্ড মার্কেটিং বিভাগের সিইও মোহাম্মদ তানভীর শহীদ।

এসময় তিনি বলেন, বাসটি তৈরির সময় টাটা মটরসের প্রাথমিক মনোযোগ ছিল পারফরম্যান্স এবং ড্রাইভ এবিলিটির উপর। ফলে এটি হয়ে উঠেছে জ্বালানী সাশ্রয়ী এবং যাত্রী ও চালক উভয়ের জন্য আরামদায়ক। পাশাপাশি এই বাস পরিবহন মালিকদের মুনাফা বাড়িয়ে দেবে এবং তারা কম খরচে এর মালিক হতে পারবেন।

উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে রাজশাহী চেম্বারের সভাপতি মাসুদুর রহমান রিংকু, রাজশাহী, নাটোর ও চাঁপাইনবাবগঞ্জ বাস মালিক সমিতির সভাপতি সাধারন সম্পাদক, এনবি-২ নিটল মটরস লিমিটেডের এরিয়া প্রেসিডেন্ট মোঃ শরিফুল ইসলাম, জেলা ও মেট্রো বাস মালিক সমিতি, শ্রমিক ইউনয়ন নেতৃবৃন্দ, কর্পোরেট গ্রাহকসহ অন্যান্য ক্রেতাগণ উপস্থিত ছিলেন।