বিপিএইচসিডিওএ রাজশাহী শাখার অভিষেক অনুষ্ঠিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন রাজশাহী শাখার (বিপিএইচসিডিওএ) ত্রি-বার্ষিক নির্বাচনে নবনির্বাচিত নেতৃবৃন্দদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাতে মহানগরীর সিএন্ডবি মোড়ের একটি কমিউনিটে সেন্টারে বিপিএইচসিডিওএ এর আয়োজনে নবনির্বাচিত নেতৃবৃন্দদের অভিষেক অনুষ্ঠিত হয়।

বিপিএইচসিডিওএ রাজশাহী জেলা শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান রিলিজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে ভার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এসময় তিনি মোবাইলে সবাইকে শুভেচ্ছা জানান। সেইসাথে এই সেক্টরকে আরো এগিয়ে নিতে তিনি সর্বাদা সহযোগিতা করবেন বলে আশ্¦াস প্রদান করেন।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিপিএইচসিডিওএ কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রফেসর ডাক্তার মনিরুজ্জামান ভূইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিপিএইচসিডিওএ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি ডাক্তার এস এম এ মান্নান।

অনুষ্ঠানে বক্তারা, সেবার মনোভাব নিয়ে কাজ করার আহ্বান জানান। সেইসাথে সবার সুখে দু:খে নবনির্বাচিত কমিটির সকল সদস্য পাশে থাকবেন বলে প্রতিশ্রতি দেন।

এছাড়া অভিষেক অনুষ্ঠানে, কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ ডাক্তার খন্দকার রাহাত হোসাইন, নির্বাহী সদস্য লুৎফল আজম রানা, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ¦ মোকাদ্দেস আলী মজুমদার শাহীন ও রাজশাহী বিভাগ ও নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল রাজা ছাড়াও প্রাইভেট হাসপাতাল, ডায়াগনষ্টিক সেন্টার ও ক্লিনিকের কর্মকর্তা-কর্মচারীগণসহ শুধিজনবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শেষে নবনির্বাচিত নেতৃবৃন্দদের শপথ বাক্য পাঠ করনো হয় এবং ক্রেষ্ট দিয়ে তাঁদের সম্মানিত করা হয়।

উল্লেখ্য, গত ১৭ মে বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন রাজশাহী শাখার নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল আটটা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিরতিহীন ভাবে চলে বেলা ১২ টা পর্যন্ত।