রাজশাহীর এসএ পরিবহন থেকে এক কোটি ৩৫ লাখ টাকার নকল সিগারেট জব্দ, আটক ৪

শেয়ার করুন

বিস্তারিত দেখুন ভিডিও লিংকেঃ

 

রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে এসএ পরিবহন থেকে বিভিন্নস্থানে সরবরাহের সময় এক কোটি ৩৫ লাখ টাকার নকল সিগারেট জব্দ করা হয়েছে। এসময় পুলিশ এসএ পরিবহনের ম্যানেজারসহ চারজনকে আটক করেছে।

গতকাল রোববার রাত পৌনে ১২টার দিকে মহানগরীর কুমারপাড়াস্থ এসএ পরিবহনের পার্সেল বুকিং অফিসে অভিযান চালিয়ে এ সিগারেট জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, এসএ পরিবহনের রাজশাহী শাখার ম্যানেজার নোয়াখালীর সোনাইমুড়ি থানার কুমারঘরিয়া গ্রামে লিটন চন্দ্র সূত্রধর, এসএ পরিবহন প্রা. লি. এর পার্সেল সহকারী রংপুর জেলার গঙ্গাচড়ার সয়রাবাড়ী গ্রামের সাফিউল আলম, নীলফামারী জেলার খলিসাপচা গ্রামের ইউসুফ আলী ও গাড়িচালক মহানগরীর মেহেরচন্ডী পূর্বপাড়া মহল্লার ওহাব আলীর ছেলে নবাব আলী।

রাজশাহী মহানগরীর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, সরকারের বিপুল পরিমাণ রাজস্ব ফাঁকি দিয়ে তৈরিকৃত বিভিন্ন ব্রান্ডের নকল সিগারেট এসএ পরিবহন পার্সেল রাজশাহী শাখার মাধ্যমে বুকিং করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করা হতো।সরবরাহের সময় কাভার্ডভ্যান ভর্তি গোল্ডলিফ, পাইলট ও ডার্বি, স্টারসহ বিভিন্ন ব্র্যান্ডের নকল সিগারেট জব্দ করা হয়। ডেলিভারী চালান ও ক্যাশ মেমো দ্বারা উদ্ধারকৃত আলামতের সর্বমোট মূল্য এক কোটি ৩৪ লাখ ৬৯ হাজার টাকা। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে হয়।