রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় বালক বালিকা অনুর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টের পুরুষ্কার বিতরণ অনুষ্ঠিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে তানজিলা আক্তারের প্রতিবেদনে…

রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় বালক-বালিকা অনুর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টের জেলা ও সিটির ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম ও শারীরিক শিক্ষা কলেজ মাঠে জেলা পর্যায়ের ও সিটি কর্পোরেশন পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্টিত হয়।

জেলা পর্যায়ের বালক বিভাগে দুর্গাপুর উপজেলার নাফিউলের হ্যাট্রিকের সুবাদে ৪-০ গোলে তানোর উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলের পক্ষে নাফিউল ৩টি ও ইমন ১টি করে গোল করেন। বালিকা বিভাগে চারঘাট উপজেলা ১-০ গোলে গোদাগাড়ী উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বিজয়ী দলের পক্ষে শর্নালী জয়সুচক গোলটি করেন।

সিটিকর্পোরেশন পর্যায়ের খেলায় বালক বিভাগে বোয়ালিযা থানা ৪-১ মতিহার থানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বিজয়ী দলের পক্ষে রেজাউল ২টি, মুসফিকুর ও সাগর ১টি করে গোল করেন। বালিকা বিভাগে শাহমুকদুম থানা ২-০ গোলে রাজপাড়া থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বিজয়ী দলের পক্ষে শর্নালী ও মিম ১টি করে গোল করেন।

বালিকা বিভাগে শর্নালী সর্বোচ্চ গোলদাতা, মায়া সেরা খেলোয়াড়, বালক বিভাগে নাফিউল,রেদওয়ান, সাদি ও সাকিব সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন। চ্যাম্পিয়নদলগুলি পরবর্তীতে বিভাগীয় পর্যায়ের খেলায় অংশ নেবে।

খেলা শেষে জেলা প্রশাসক আব্দুল জলিল এর সভাপতিত্বে, প্রধান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন ।
এয়াড়া অনুষ্টানে বিশেষ অথিতি হিসেবে পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন,অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মুহাম্মদ শরিফুল হক, জেলা শিক্ষা অফিসার নাসির উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ডাবলু সরকার ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ওয়াহেদুন নবী অনুসহ অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।