রাজশাহীর শরবত বিক্রেতা সাদেকুলের স্বপ্ন পূরণের সহযোগিতায় পুনাক সভানেত্রী

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে তানজিলা আক্তারের প্রতিবেদনে…

 

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), সভানেত্রী জীশান মীর্জার মানবিক উদ্যোগে রাজশাহী’র শরবত বিক্রেতা মেধাবী শিক্ষার্থী সাদেকুল ফুড পান্ডার খাবার বিতরণ করার জন্য সাইকেল, হেলমেট ও মোবাইল ফোন প্রদান করা হয়েছে।

আজ রোববার বেলা ১১টার দিকে মহানগরীর পুলিশ কমিশনারের কার্যালয়ে পুলিশ নারী কল্যাণ সমিতির উদ্যেগে ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশের আয়োজনে এ সামাজিক কল্যাণমূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়। সামাজিক কল্যাণমূলক কার্যক্রম অনুষ্ঠানে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের সভাপতিত্বে ঢাকা থেকে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি সভানেত্রী জীশান মীর্জা, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মজিদ আলী উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান পিপিএম, বিশেষ পুলিশ সুপার এ এফ এম আনজুমান কালামসহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, গোদাগাড়ী উপজেলার পশ্চিম বামনাইল গ্রামের জার্সিস আলীর ছেলে সাদেকুল ইসলাম। তিনি একজন রাজশাহী’র শরবত বিক্রেতা হলেও অদম্য, পরিশ্রমী ও মেধাবী শিক্ষার্থী। গণমাধ্যমে তার বিষয়ে খবর প্রকাশিত হলে, বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), সভানেত্রী জীশান মীর্জার মানবিক উদ্যোগের ফলে তার কাজের সুবিধার্থে এবং তার লেখাপড়া চালিয়ে যাওয়ার জন্য তাকে সাইকেল, হেলমেট ও মোবাইল ফোন প্রদান করা হয়।