রাজশাহী ডিবি পুলিশের অভিযানে নকল প্রসাধনী সামগ্রী উদ্ধারসহ ২ জন গ্রেফতার

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীতে বিপুল পরিমাণ নকল প্রসাধনী সামগ্রী ও তৈরির উপকরণসহ ২ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধায় দুর্গাপুর থানাধীন জয়কৃষ্ণপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

এ উপলক্ষে আজ শুক্রবার বেলা ১১টায় রাজশাহী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম জানান, রাজশাহী জেলাকে অপরাধ মুক্ত, অবৈধ অস্ত্র ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষ্যে পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন এর দিক নির্দেশনায় কাজ করে যাচ্ছে রাজশাহী জেলা পুলিশ ।

এরই ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, দুর্গাপুর থানাধীন জয়কৃষ্ণপুর গ্রামে বিশ্বজিৎ সরকার এর বাড়িতে নকল প্রসাধনী উৎপাদন করা হয়। এমন তথ্যের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সনাতন চক্রবর্তীর নেতৃত্বে একটি টিম বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সেখানে অভিযান পরিচালনা করে।

এসময় সেখান থেকে ভেজাল প্রসাধনী সামগ্রী ও তৈরির মেশিন, বিভিন্ন প্রসাধনী কেমিক্যাল দ্বারা তৈরিকৃত ক্রীম, বিভিন্ন কোম্পানির নকল খালি মোড়ক, খালি কাগজের প্যাকেট ও ক্রীম তৈরিতে ব্যবহৃত বিভিন্ন মালামালসহ দুই জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, বলাই সরকারের ছেলে শ্রী বিশ্বজিৎ সরকার ও শ্রী বিপ্লব সরকার। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, দীর্ঘদিন ধরে তারা এ ধরনের ভেজাল প্রসাধনী সামগ্রী তৈরি ও গ্রামের বাজার এবং মফাস্বল শহরগুলোতে তা বিক্রয় করে আসছিলো।
আটককৃত আসামীদের বিরুদ্ধে দুর্গপুর থানায় একটি মামলা রুজু করা হয়েছে।