শীঘ্রই আসছে দীপ্ত টিভিতে নতুন ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র‘

শেয়ার করুন

বিস্তারিত দেখুন ভিডিও লিংকেঃ 

“সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প“ নিয়ে দীপ্ত টিভিতে আসছে নতুন ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র‘।

দীপ্ত টিভির কর্তৃপক্ষ জানায়, আগামী ২৮ নভেম্বর শনিবার রাত সাড়ে আট টা থেকে প্রতিদিন প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র‘।

নাটকটির সংক্ষিপ্ত পটভুমি থেকে জানা যায়, একটি গ্রামের দুই ভাইবোন মন্ডা ও মণি যারা খুবই ক্রিকেটপ্রেমী। তারা হতে চায় মাশরাফির মত তারকা ক্রিকেটার। ভাই মন্ডা ক্রিকেট খেলে আর বোন মনি মাঠের বাহিরে থেকে ভাইকে উৎসাহ যোগায়। ভাই খেলে যতটুকু না আনন্দ পায় তার থেকে দ্বীগুন আনন্দ পায় বোন মনি। বোন মনির স্বপ, ভাই একদিন সত্যি বড় ক্রিকেটার হবে, ভাইয়ের খেলা টিভিতে দেখবে এমনি স্বপ্নে বিভোর থাকে সর্বদা মনি।

এই স্বপ্নের বীজ বোপন হতে না হতেই ক্রিক্রেট খেলার ফাইনাল নিয়ে এলাকার চেয়ারম্যানের সাথে দ্বন্দে জড়িয়ে পড়ে দুই ভাইবোন। খেলাকে কেন্দ্র করে তাদের বাড়িতে আগুন দেওয়া হয় এবং পরবর্তীতে মন্ডাকে আর বাসায় খুজে পাওয়া যায় না। তাহলে মন্ডা কি হারিয়ে গেলো নাকি তাকে অপহরণ করা হয়েছে নাকি সে শহরে চলে গেছে তার স্বপ্ন পূরণ করতে।

এক সময় ভায়ের খোজে শহরে চলে আসে মনি। খেলার মাঠে ভাইকে খুজতে গিয়ে অনাকাংখিতভাবে হাতে চলে আসে ব্যাট বল। বল হাতে মনি উড়িয়ে দেয় প্রতিপক্ষের উইকেট। এখান থেকেই শুরু হয় মনির ক্রিকেটার হওয়ার গল্প। সবাই তখন বলতে থাকে মনির খেলা মাশরাফির মত, মনি তখন ভায়ের স্বপ্ন পূরনের পথে নতুন স্বপ্ন দেখতে শুরু করে।

আহমেদ খান হীরকের এই গল্প অবলম্বনে এই মেগা সিরিয়ালের চিত্রনাট্য করেছেন আসফিদুল হক এবং সংলাপ লিখেছেন মো. মারুফ হাসান। ললিপপ প্রডাকশনের প্রযোজনায় সাজ্জাদ সুমনের পরিচালনায় ধারাবাহিকটিতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, চিত্রলেখা গুহসহ উল্লেখযোগ্য অভিনয় শিল্পীরা। আর নাটকটির লাইন প্রডিউসার হলেন কিশোর খন্দকার।