রাজশাহীতে শফিকুল ইসলাম জনির হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীতে শফিকুল ইসলাম জনির হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে সাহেব বাজার কাপড় পট্টি বস্ত্র মার্কেটের সামনের রাস্তায় সাহেব বাজার বস্ত্র ব্যবসায়ী ও কর্মচারীদের আয়োজনে শফিকুল ইসলাম জনির হত্যাকারী ভূমিদস্যু মাওলা বাবু ও তার ভাই শাহিন এবং সহযোগী কিশোর, প্রসঞ্জিত ও শ্যামলকে দ্রুত বিচার ট্রাই-ব্যুনালের আওতায় এনে ফাঁসি কার্যকর করার দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল, সাহেব বাজার কাপড় পট্টি থেকে শুরু হয়ে, প্রেসক্লাব চত্বর সেন্ডেল পট্টি হয়ে ভুবন মোহন পার্কে গিয়ে শেষ হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সাহেব বাজার বস্ত্র মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি অশোক কুমার সাহা, সাধারণ সম্পাদক খন্দকার শামীম আলম, বস্ত্র মার্কেট কর্মচারী ইউনিয়ন সাহেব বাজার রাজশাহীর সভাপতি মোঃ বাচ্চু, সহ-সভাপতি সেকেন্দার, সাধারণ সম্পাদক অমিত কুমার সাহা ও নিহত শফিকুল ইসলাম জনির পিতা মোঃ সিরাজুল ইসলামসহ স্থানীয় ব্যবসায়ী নের্তৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, সাহেব বাজার বস্ত্র মার্কেটের মঞ্জুর কাপড়ের দোকানের কর্মচারী শফিকুল ইসলাম জনির হত্যাকারী প্রধান আসামি ভূমিদস্যু তৌফিকুর রহমান মাওলা বাবু ও তার ভাই শাহিন এবং সহযোগী কিশোর, প্রসঞ্জিত ও শ্যামল মিলে বৈদ্যুতিক খুঁটিতে বেধে নির্মম নির্যাতন করে হত্যা করে শফিকুল ইসলাম জনিকে। এই হত্যা কান্ডের সাথে জড়িতদের বিরুদ্ধে আদালতে মামলা হলেও হত্যাকারীরা প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়াচ্ছে, হত্যার সাথে জড়িতদের গ্রেফতার করছে না পুলিশ। অনতিবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দ্রুত ট্রাইব্যুনালের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবি জানান বক্তারা।